সকল মেনু

আত্মহত্যার আগে সুশান্ত নিজের নাম গুগলে সার্চ করেছিলেন

হটনিউজ ডেস্ক:

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় সামাজিক যোগাযোগের মাধ্যমে সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরাল হচ্ছে। অন্যদিকে এই মামলার তদন্ত জোরকদমে চালাচ্ছে মুম্বাই পুলিশ।

কেন আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত? সেই কারণ জানতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তদন্তকারী কর্মকর্তারা।

১৪ জুন নিজের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় অভিনেতার ঝুলন্ত মরদেহ। পুলিশ নিশ্চিত করেছে, ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত।

জানা গেছে, মৃত্যুর আগে সুশান্ত গুগলে সকাল ১০ টা ১৫ মিনিট নাগাদ নিজের নাম সার্চ করেন। ফোনের সার্চ হিস্ট্রি বলছে তিনি গুগলে ‘সুশান্ত সিং রাজপুত’ টাইপ করেন এবং ফোনে নিজের সম্পর্কে বেশ কিছু আর্টিকেল এবং নিউজ পড়েন।

সুশান্তের আত্মহত্যার তদন্তে নেমে এরই মধ্যে ২৮ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। পরিবার, বন্ধু, সহকর্মী থেকে হাউজ স্টাফ সকলকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে সুশান্তের কয়েকজন বন্ধু জানিয়েছেন, অনেক সময়ই সুশান্ত এ নিয়ে চিন্তায় থাকতেন যে কেউ জেনে বুঝে তার ভাবমূর্তি নষ্ট করবার চেষ্টা করছেন। সংবাদমাধ্যমে এবং ম্যাগাজিনে প্রকাশিত নিজের সম্পর্কিত অ্যার্টিকেল নিয়ে প্রায়ই আলোচনা করতেন সুশান্ত।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টও নেগেটিভ এসেছে। অর্থাৎ অভিনেতার শরীরে কোনো বিষ বা মাদক দ্রব্যের উপস্থিতি মেলেনি। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টও বলছে ঝুলে পড়বার কারণেই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের, সেখানে অন্য কোনো দিক বা ফাউল প্লে হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top