সকল মেনু

কেমিকেল মেশানো আম খেয়ে একই পরিবারের ৯জন হাসপাতালে

kalapara-01 (21-08-13)নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২১ আগস্ট : কলাপাড়ায় কেমিকেল মেশানো আম খেয়ে আক্রান্ত একই পরিবারের নয়জনকে অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হচ্ছেন ছিদ্দিক মাদবর (৪৫), তার স্ত্রী রাশিদা বেগম (৩৭), ছেলে ওসমান মাদবর (১৮), ইয়াসিন মাদবর (১৬), হোসেন মাদবর (১৩), মেয়ে খাদিজা বেগম (২২) ভানু বেগম (১০), শিউলী ( ২) এবং নাতি সাব্বির (৭)। এদের অধিকাংশারাই অর্ধচেতন অবস্থায় রয়েছে। বুধবার দুপুরে সবাইকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। বালিয়াতলী ইউনিয়নের ছোট বালিয়াতলী গ্রামে এই পরিবারের বসবাস।

আক্রান্ত ছিদ্দিক মাদবরের জামাই শিমুল জানান, কলাপাড়া পৌর শহরের সদর রোড এলাকার এক বিক্রেতার কাছ থেকে তার শ্বশুর সোমবার আম কেনেন। রাতে সবাই মিলে আম খেয়ে অসুস্থ হয়ে পড়েন। বমি ও পায়খানা করতে থাকে সবাই। স্থানীয়ভাবে চিকিৎসা চলতে থাকে। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় সবাইকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলাপাড়া হাসপাতালের প্রশাসক ডাঃ আব্দুর রহিম জানান, প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। স্যালাইন দেয়া হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে। শঙ্কিত হওয়ার কারণ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top