সকল মেনু

নোয়াখালীতে বিচারপতি আশরাফুল কামাল’কে সম্বর্ধনা

Noakhali News(2)pic1  20.08.2013).docকামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী আইনজীবী সমিতি বিচারপতি আশরাফুল কামাল’কে মঙ্গলবার রাতে আইনজীবী সমিতি মিলনায়তনে সম্বর্ধনা প্রধান করে।

বিচারপতি আলোচনায় বলেন অন্যায় দেখলে প্রতিবাদ এবং সেবার মানসিকতায় এই পেশায় আসার আহবান জানান।

আলোচনায় বক্ততারা শুভেচ্ছা জানিয়ে বলেন বিচারের জন্য এসে কেউ যেন হয়রানির শিকার না হয় এবং দ্রুত বিচারকার্য শেষ করারও আহবান রাখেন।

সম্বর্ধনা সভায় নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি এড. বি ইউ এম কামরু ইসলাম এর সভাপতিত্ত্বে শুভেচ্ছা জানিয়ে বক্তব রাখেন জেলা ও দায়রা ভারপ্রাপ্ত জজ মো. ইসমাইল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট অনুপম বড়–য়া, সাবেক এমপি এড. অধ্যপক মো. হানিফ, সাবেক এমপি ফজলে এলাহী, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আবুল খায়ের, এড. আবুল কালাম, এড. এ বি এম জাকারীয়া, এড. মঈন উদ্দিন আহমেদ খসরু, সাবেক সম্পাদক এড. মোল্লা হাবিবুর রাছুল মামুন, এড. রফিকুল ইসলাম, এড. এ টি এম মহিব উল্লা, এড. কাজী মানছুরুল হক খসরু, এড. তাজুল ইসলাম প্রমুখ। সম্বর্ধনা সভায় অংশনেন নোয়াখালী আইনজীবী সমিতির সদস্য ও সাংবাদিকবৃন্দ। শেষে বিচারপতির সম্মানে নৈশ্য ভোজের আয়োজন করে নোয়াখালী আইনজীবী সমিতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top