সকল মেনু

এবার দুবাই থেকে ১৭১ জনকে দেশে ফেরালেন দেব

হটনিউজ ডেস্ক:

লকডাউনে নেপাল ও রাশিয়াতে আটকে পড়া অনেক মানুষকে দেশে ফিরিয়েছেন ভারতের সাংসদ অভিনেতা দেব। এবার দুবাইয়ে আটকে পড়া ভারতের মানূষকে ফেরাতে উদ্যোগী হলেন সাংসদ, অভিনেতা।

রবিবার দুবাই থেকে ছাড়া একটি আন্তর্জাতিক বিমানে ১৭১ জন ভারতীয় দেশে ফিরছেন। আর এই উদ্যোগ নিয়েছেন সাংসদ, অভিনেতা দেব। দুবাইয়ে আটকে পড়া দেশের মানুষকে ফিরিয়ে আনতে কেন্দ্র ও রাজ্যের কাছে যে অনুমতি নেওয়ার প্রয়োজন, তার ব্যবস্থা করেন দেব নিজেই।

দুবাই থেকে দেশে ফেরার খুশিতে এক ব্যক্তি বলেন, আশা করি, দেশে ফিরে বেশ কয়েকমাস মায়ের সঙ্গে সময় কাটাতে পারবো।” নীলাঞ্জন বন্দ্যোপাধ্যায় নামে আরও এক ব্যক্তি জানাচ্ছেন, ”প্রথমে আমি মা ও ভাইবোনেদের সঙ্গে দেখা করবো। তারপর, বেঙ্গালুরুতে আমার স্ত্রী ও দুই ছেলের কাছে উড়ে যাব।” কাজ হারিয়ে দেশে ফিরছেন এমন এক ব্যক্তি জানাচ্ছেন, ”আমি পশ্চিমবঙ্গে হয়ে ত্রিপুরার বাড়িতে ফিরে যাব, আশাকরি পরিস্থিতি স্বাভাবিক হলে, অন্য চাকরি জোগাড় করে আবারও দুবাই ফিরতে পারবো।’

এদিকে অস্ট্রেলিয়াতে আটকে পড়েছেন, এমন কিছু মানুষও দেশে ফেরানোর আবেদন করে সাংসদ, অভিনেতা দেবকে টুইট করেছেন। তাঁদেরকে ফিরিয়ে আনতেও সাধ্যমতো চেষ্টা করবেন বলে টুইটের উত্তরও দিয়েছেন দেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top