সকল মেনু

মন্দির ভাঙার অভিযোগে গঙ্গাচড়ায় চেয়ারম্যান গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

মন্দির ভাঙার অভিযোগে রংপুরের গঙ্গাচড়ায় এক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে আলমবিদিতর ইউনিয়নের বাড়াইপাড়া মন্দির ভাঙার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে গঙ্গাচড়া থানা হাজতে রয়েছেন।

থানা পুলিশ সূত্র জানিয়েছে, ওই ইউনিয়নের দক্ষিণ বাড়াইপাড়া কালিমন্দিরের সংস্কার কাজ চলছিল। শনিবার বিকেলে আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে মন্দিরের সংস্কার কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। এতে মন্দির কমিটির লোকজন অসম্মতি জানালে তিনি ক্ষিপ্ত হয়ে লাথি মেরে নির্মানাধীন কাজের অনেকাংশ ভেঙে ফেলেন।

এ ঘটনায় মন্দির কমিটির সাধারণ সম্পাদক কনক রায় বাদী হয়ে গঙ্গাচড়া থানায় মামলা করেন। অভিযোগের সত্যতার প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে গঙ্গাচড়া পুলিশ।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার জানান, প্রকাশ্য দিবালোকে মন্দির ভাঙার মামলায় চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top