সকল মেনু

করোনা পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট, দুজন কারাগারে

হটনিউজ ডেস্ক:

করোনাভাইরাসের উপসর্গ থাকা রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট সরবরাহের অভিযোগে দুজনের রিমান্ড নাকচ করে কারাগারে পাঠোনোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ এই আদেশ দেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আজ আসামিদের হাজির করে তিনদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক রিমান্ডের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রিমান্ডকৃত আসামিরা হলেন- সাঈদ চৌধুরী (৪৭) ও আরিফুল চৌধুরী (৪০)।

এর আগে গত বুধবার করোনাভাইরাসের পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ছয়জনকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ওই সময়ে আসামি হুমায়ুন কবির ও তাঁর স্ত্রী তানজীনা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। এ ছাড়া অপর আসামি সাঈদ চৌধুরী, বিপ্লব দাস, মামুনুর রশীদ এবং আরিফুল চৌধুরীকে দুদিনের রিমান্ডে পাঠান আদালত।

মামলার নথি থেকে জানা যায়, গত ২৩ জুন রাজধানীর বিমানবন্দর, আশকোনা ও গুলশান-২ এর কনফিডেন্স টাওয়ারে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top