সকল মেনু

বিনা দোষে মা জেলে খেটেছেন: জয়

Joy20130820171031ডেস্ক রিপোর্ট, ঢাকা, ২০ আগস্ট: তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার সাংবিধানিক বিধির অপব্যবহারের কারনেই ১/১১`র মত সংবিধান বহির্ভুত সরকারের জন্ম হয়েছিল।’ ফেসবুকে এক স্ট্যাটাসে এ কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। ‌

মঙ্গলবার সন্ধ্যায় জয় তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

জয় বলেন, গনতান্ত্রিক একটি দেশের সংবিধানে অতি অবশ্যই কোন প্রকার সংবিধান বহির্ভুত সরকারের ক্ষমতায়নের বিধান থাকা উচিত নয়। আমার মা ১/১১`র সংবিধান বহির্ভুত সরকারের অবৈধ আচরণের কারনেই ১১ মাস জেলে খেটেছেন কোন প্রকার দোষ ছাড়া। ১/১১`র সেই সংবিধান বহির্ভুত সরকার তাদের অবৈধ শাসনামলে দেশের সকল নাগরিকের গনতান্ত্রিক অধিকার এবং মৌলিক অধিকারও রদ করেছিলেন অসাধু উদ্দেশ্য।

তিনি আরও বলেন, বাংলাদেশের নাগরিকরা সংবিধান বহির্ভুত কোন সরকার চায় না-তারা ফিরে যেতে চায়না কোন অবৈধ শাসন ব্যবস্হায়, যেখানে জনগনের মৌলিক অধিকার এবং গনতান্ত্রিক অধিকার অসাধু উদ্দেশ্যে কেড়ে নেয়া হয়-একজন সচেতন দেশপ্রেমিক নাগরিক হিসাবে আমরা অবশ্যই সেই অন্ধকার দিনগুলোতে ফিরে যেতে পারিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top