সকল মেনু

ছেলের হাতে মা খুন

হটনিউজ ডেস্ক:

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে মাদকাসক্ত ছেলের বটির কোপে তাসলিমা বেগম (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার নেত্রাবতী পুরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে মানিককে (২৯) ঘটনাস্থল থেকে আটক করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। মানিক একই এলাকার দেলোয়ার তালুকদারের পুত্র। এদিকে এ ঘটনায় তাসলিমার বোন আহত শামসুল নাহারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সরজমিনে ও পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে তাসলিমা বেগম তার বাবার বাড়ি পুরাপাড়ায় বেড়াতে আসে। বিকালে পূর্বে বেড়াতে আসা তার বেকার মাদকাসক্ত পুত্র মানিককে মাদক ছেড়ে কাজকর্ম করার তাগিদ দিলে মায়ের সাথে বাকবিতন্ডার একপর্যায় রান্না ঘরে থাকা বটি দিয়ে মাকে এলোপাথাড়ি কোপায় মানিক।

এ সময় তাসলিমার বোন শামসুল নাহার এগিয়ে আসলে তাকেও কোপায় মানিক। মুমূর্ষ তাসলিমার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে মানিককে থামায়। পরে স্থানীয়দের সহযোগিতায় শামসুল নাহারকে প্রথমে টঙ্গীবাড়ী ও পরে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।
মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) মো. মাহফুজ আফজাল জানান, ঘটনার পরপরই ছেলে মানিককে গ্র্রেফতার করা হয়েছে, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।
টঙ্গিবাড়ি থানার ওসি হারুন অর রশীদ জানান এ বিষয়ে টঙ্গিবাড়ি থানায় একটি হত্যা মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top