সকল মেনু

সুশান্তকে নিয়ে বিতর্কিত মন্তব্য, রাখির ওপর ক্ষিপ্ত ভক্তরা

হটনিউজ ডেস্ক:

সম্ভাবনাময় তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি বলিউড। সুশান্ত আর বেঁচে নেই- ভক্তদের এখনো এ নির্মম সত্যটি মেনে নিতে কষ্ট হচ্ছে। এরইমধ্যে সুশান্তকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন রাখি সাওয়ান্ত। বলিউডে রাখির আলাদা কোনো পরিচয় নেই। এই পরিচয়হীনতার হীনমণ্যতা থেকে অশ্লীল, কুরুচিকর আচরণ ও কাজ দিয়ে মাঝে মধ্যে আলেচনায় আসেন রাখি।

কিন্তু তার সাম্প্রতিক মন্তব্য মেনে নিতে পারছেন না সুশান্তের ভক্তরা। সাবেক ‘আইটেম গার্ল’ রাখির হাস্যকর দাবি, ‘সুশান্ত তার গর্ভে জন্ম নিয়ে হত্যার প্রতিশোধ নেবেন। সুশান্তই স্বপ্নে এসে তাকে এসব কথা বলেছেন।’ তার এই মন্তব্যের পর নেটিজেনরা বলেছেন, এমন কদর্য মন্তব্যের কথা বলার জন্য রাখির লজ্জা হওয়া উচিত।
গত ১৪ জুন মুম্বাইয়ের বাসা থেকে সুশান্তের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তরুণ জনপ্রিয় এ অভিনেতা আত্মহত্যা করেছেন। তারপরও নানা ক্ল ধরে পর্দার ধোনির মৃত্যু বিষয়ে এখনো তদন্ত চলছে। সুশান্তের ‘প্রেমিকা’, পরিবারের সদস্য, বন্ধু ও তার বাসার সহকারীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সূত্র: জি নিউজ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top