সকল মেনু

ফরিদপুর মেডিকেলে পর্দা কেলেঙ্কারি; দুই আসামির জামিন বহাল

হটনিউজ ডেস্ক:

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আলোচিত ‘পর্দা কেলেঙ্কারির’ ঘটনার মামলায় দুই আসামির জামিন স্থগিত করতে দুদকের করা আবেদনে আজ বুধবার ‘নো অর্ডার’ বলে আদেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার বিচারপতি মো. নূরুজ্জামান।

এতে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রয়েছে বলে জানিয়েছেন আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন।
জামিন পাওয়া ব্যক্তিরা হলেন-ফরিদপুর মেডিকেলে পর্দা সরবরাহকারী ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স অনিক ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী আবদুল্লাহ আল মামুন ও জাতীয় বক্ষব্যাধি হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুন্সী সাজ্জাদ হোসেন। হাইকোর্ট গত ২১ জুন শর্তসাপেক্ষে দুইজনকে জামিন দেন। তাদের বিরুদ্ধে করা মামলা নিম্ন আদালতে নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বিলের টাকা দাবি ও উত্তোলন করতে পারবেন না-এই শর্তে জামিন দেওয়া হয়। হাইকোর্টের নিয়মিত বেঞ্চ খোলার এক সপ্তাহ পর্যন্ত এই জামিন দেওয়া হয়। এই জামিন স্থগিত রাখতে আবেদন করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পর্দা ও যন্ত্রপাতি কেনাকাটায় ব্যাপক দুর্নীতির অভিযোগে ‘এক পর্দার দাম ৩৭ লাখ’ শিরোনামে গত বছরের সেপ্টেম্বরে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর পর্দা ও যন্ত্রপাতি কেনায় ১০ কোটি টাকার দুর্নীতির অভিযোগ এনে দুদক গতবছর ২৭ নভেম্বর মামলা করে। এ মামলায় গত ৪ ফেব্রূয়ারি ওই দুইজন নিম্ন আদালতে আত্মসমর্পণ করেন। সেই থেকে তারা কারাবন্দি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top