অপরাধ রাজশাহী

ইমন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ , স্মারকলিপি প্রদান

খাইরুল ইসলাম বাসিদ, পাবনা: যুবলীগ কর্মী ইমন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ এবং স্মারকলিপি দিয়েছে সদর উপজেলা যুবলীগ ও এলাকাবাসী। মঙ্গলবার দুপুর ১২টার দিকে দলীয় নেতাকর্মী ও স্বজন-এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল শহরতলীর বাংলাবাজার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।download (7)

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, জেলা যুবলীগ নেতা শরীফ উদ্দিন প্রধান প্রমুখ।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন বলেন, ইতোমধ্যে ইমন হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সবাইকে ধৈর্য্য ধরে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

পরে এলাকাবাসীর পক্ষ থেকে ইমন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে দেওয়া হয়।

উল্লেখ্য, উল্লেখ্য, গত বৃহস্প্রতিবার শহরের দই বাজার এলাকায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী ইমন শেখ (২২) নিহত হয়।নিহত ইমন পৌর সদরের বাংলাবাজার এলাকার টিটু হোসেনের ছেলে।
পরে এ ঘটনায় ইমনের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ তিনজনকে গ্রেফতার করে।