সকল মেনু

সদরপুরে স্বাস্থ্যকর্মী নার্স শিশুসহ করোনায় আক্রান্ত ৯৯ জন

সদরপুর অফিস:

ফরিদপুরের সদরপুর উপজেলায় স্বাস্থ্যকর্মী, নার্স, কৃষিকর্মকর্তা ও তিন মাসের শিশু কন্যাসহ করোনা ভাইরাসে আক্রান্ত ৯৯ জন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মানার প্রচার-প্রচারণা অব্যাহত থাকলেও জনসাধারণ স্বাস্থ্য বিধি না মানায় করোনা ভাইরাস উপজেলায় দিনদিন বৃদ্ধি পাচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফয়সল জানান, মঙ্গলবার পর্যন্ত উপজেলায় ৬৫৪টি নমুনা সংগ্রহ করে ফরিদপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হলেও এর মধ্যে ৫৭৭টি নমুনা পরিক্ষা করে ৯৯ টি পজেটিভ এবং বাকি সব নেগেটিভ রেজাল্ট আসে। বাকি ৭৭টি প্রক্রিয়াধীন রয়েছে। এর মধ্যে মৃত্য বরণ করেছে ৪ জন ও সুস্থ্য হয়েছে ১০ জন।

তিনি আরও জানান, উপজেলায় ৯৯জন আক্রান্ত হলেও সদর ইউনিয়নে আক্রন্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩ জনে। জনসচেতনার অভাবে তিন মাসের শিশু কন্যাও এ ভাইরাস আক্রান্ত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি মিটিং করে সদর ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ৬৩ থাকায় ১, ৫ ও ৬নং ওয়ার্ড যথাক্রমে পূর্ব শ্যামপুর, ১৭রশি, আটরশি এলাকাকে রেড জোনের জন্য প্রস্তাব কতৃপক্ষের নিকট প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top