সকল মেনু

কিশোরী ধর্ষণের ভিডিও ভাইরাল, ধর্ষক গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক: 

ফরিদপুরের বোয়ালমারীতে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করে সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ছড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ জুন) রাতে ধর্ষক সৈয়দ তুরানকে আটক করেছে থানা পুলিশ। এ কারণে বিপাকে পড়েছে ওই কিশোরীর পরিবারসহ আত্মীয় স্বজনেরা। চলতি মাসের ১০ জুন থেকে এ বিষয়টি এলাকায় আলোচনা সমালোচনার বিষয় হয়ে দাড়িয়েছে। ঘটনাটি ঘটেছে বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামে। ওই গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে একই ইউনিয়নের জয়পাশা গ্রামের ১৮ বছরের বয়সী তরুণ সৈয়দ তুরান।

নাম প্রকাশ করতে অনিচ্ছুক কিশোরীর এক আত্মীয় জানান, বিষয়টি আমাদের পরিবারের জন্য লজ্জাজনক ও কলঙ্কের একটি বিষয়। লোকজনের সামনে মুখ দেখাতে পারছিনা। আমরা বিষয়টি নিয়ে না পারছি সহ্য করতে, না পারছি কিছু করতে। আবার সামাজিক মর্যাদার ভয়েও আছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আলম মিনা বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে বিষয়টি নিয়ে ওই কিশোরীর অভিভাবকদের সাথে কথা হয়েছে। ধর্ষিতার পরিবার থানায় মামলা করবেন বলে জানতে পেরেছি।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, তুরানকে গতকাল মঙ্গলবার রাতে বাড়ি থেকে আটক করা হয়েছে। তবে ধর্ষিতার পরিবার থেকে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দেওয়া হয়নি। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top