সকল মেনু

টেকনাফে হত্যাসহ ৬ মামলার পলাতক আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম আরিফুল ইসলাম (২২)।

পুলিশের দাবি, নিহত আরিফুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তিনি হত্যাসহ অন্তত ছয়টিরও অধিক মামলার আসামি। নিহত আরিফুল টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়াপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মহেষখালীয়াপাড়ার মৎস্যঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, দিবাগত রাত ৩টার দিকে সন্ত্রাসী আরিফুল দলবল নিয়ে মহেষখালীয়াপাড়া মৎস্যঘাট এলাকায় অবস্থানের খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়। এসময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে আরিফুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়ে। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরিফুলকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে অস্ত্র গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- এএসআই রামধন দাশ, সাইফুদ্দিন ও কনস্টেবল রমন দাশ।

ওসি জানান, সন্ত্রাসী নিহত আরিফুল হত্যাসহ ছয়টিরও অধিক মামলার পলাতক আসামি ছিলেন। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top