সকল মেনু

রাজশাহীতে আমগাছে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

হটনিউজ ডেস্ক:

রাজশাহীর দুর্গাপুরে আমগাছে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। শনিবার ভোরে উপজেলার যুগিশো কেয়াতলা গ্রামের একটি বাগানে লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ওই শিক্ষার্থীর নাম জামিলুর রহমান রিপন (১৬)। তার বাবার নাম আলাল উদ্দিন। তিনি একজন ভ্যানচালক। রিপন এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষার ফলাফল এখনও হয়নি। এটি আত্মহত্যা দাবি করে তার পরিবার বলছে, রিপনের মানসিক সমস্যা ছিল। পুলিশও প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশিদা বানু কনা বলেন, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি রিপন। সকালে বাড়ির পিছনের একটি আমগাছে তার লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পরিবারে সদস্যদের খবর দেন। পরে থানায় খবর দেওয়া হলে তারা গিয়ে লাশটি উদ্ধার করেন।

ওসি বলেন, রিপন আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। তার পরিবারেরও কোনো অভিযোগ নেই। তারপরেও তারা বিষয়টি তদন্ত করে দেখছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকেও জানানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দাফনের জন্য পরিবারকে দেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top