সকল মেনু

কুমিল্লায় একই পরিবারের ৭ জনসহ করোনায় আক্রান্ত ১৬

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার মুরাদনগরে একই পরিবারের সাত জনসহ ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অন্য উপজেলার মধ্যে নগরীতে দুই জন,লালমাইতে দুই জন, দেবিদ্বার চার জন ও চৌদ্দগ্রামে এক জন। একই পরিবারের সবাই মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর ৮ নং ওয়ানডের বাসিন্দা। তাদের বয়স যথাক্রমে ৫,৮,১০,১৩,১৬। দুই জন প্রাপ্ত বয়স্কের এক জনের বয়স ৬৫ এবং অন্যজনের ৫৫ বছর।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।
সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের দুই ব্যক্তি সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে আসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা সংগ্রহ করে। তাদের রিপোর্ট পজেটিভ আসে। পরে ওই পরিবারের সাত জনেরও রিপোর্টও শনিবার পজেটিভ আসে।

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ নাজমুল আলম বলেন, ওই বাড়ির মোট ১১ জন সদস্যের মধ্যে নয় জনই আক্রান্ত। তাদের আইসোলেশন নিশ্চিত করে পাশের সবকয়টি বাড়ি ও বাখরনগর-মোচাগড়া রাস্তা লকডাউন করা হয়।

উল্লেখ্য, জেলার ৩ হাজার এক জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এসেছে ২ হাজার ৭৮৯ জনের। আক্রান্ত হয়েছে ১৫০ জন। ২৪ ঘণ্টায় দুই জনসহ সুস্থ হয়েছেন ২৯ জন। ২৪ ঘণ্টায় এক জনসহ মৃত্যু হয়েছে সাত জনের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top