সকল মেনু

ফরিদপুরে মাদ্রাসা ছাত্রের করোনা শনাক্ত

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরে এক মাদ্রাসা ছাত্রের করোনা শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় এখন পর্যন্ত ১৩ জন করোনা রোগী শনাক্ত হলো।

মাদ্রাসা ছাত্রের বয়স ২০। তিনি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। মাদ্রাসার ওই শিক্ষার্থী ঢাকার কামরাঙ্গির চরে একটি মাদ্রাসায় পড়াশুনা করেন। মাদ্রাসা বন্ধ হয়ে যাওয়ার পর ২২ এপ্রিল বাড়িতে আসেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, শিক্ষার্থীর বাড়িটি বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া শিক্ষার্থীর আশেপাশের যাদের সাথে মিশেছেন তাদের চিহ্নিত করে তাদেরও বিচ্ছিন্ন করা হবে।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, যত দ্রুত সম্ভব ওই শিক্ষার্থীকে ফরিদপুর মেডিকেল হাসপাতালের করোনা বিশেষায়িত ইউনিটে নিয়ে এসে চিকিৎসা দেওয়া হবে।

প্রসঙ্গত, ফরিদপুরে এর আগে নগরকান্দা উপজেলায় চারজন, ভাঙ্গায় তিনজন এবং ফরিদপুর সদর, সদরপুর, চরভদ্রাসন, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় একজন করে মোট ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছিলেন। এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বুধবার বাড়ি ফিরে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top