সকল মেনু

দুর্বৃত্তরা এক রিক্সা চালককে কুপিয়ে খুন করেছে

images (5)images (5)শেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির:শেরপুর জেলার সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের রামকৃঞ্চপুর গ্রামের মৃত নেন্দা মিয়ার রিক্সা চালক ছেলে মোঃ আজিজুল হক ফকির (৪৫) দুর্বৃত্তদের ধারালো আঘাতে খুন হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের রামকৃঞ্চপুর গ্রামের মৃত নেন্দা মিয়ার রিক্সা চালক ছেলে মোঃ আজিজুল হক ফকির (৪৫) শেরপুর থেকে রিক্সা চালিয়ে ১৮ আগষ্ট রাত ১১ টার দিকে বাড়ী ফিরছিল। তার বাড়ীর একটি কলা বাগানের কাছে আসতেই পূর্ব থেকে ওতপেতে থাকা দূর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এসময় ফকিরের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় প্রথমে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্তা আরো অনতি হলে তাকে মযমনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওই হাসপাতালেই আজ ১৯ আগষ্ট তার মৃত্যু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আছে। তার হত্যাকান্ডটি রহস্য জনক। কি কারণে তাকে হত্যা করা হলো তার ধারনা করা যাচ্ছে না। কারণ হিসেবে এলাকাবাসী জানায়, নিহত ফকির এক জন আধা পাগলা টাইপের লোক ছিল। তার কোন মক্র থাকতে পারে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top