সকল মেনু

পুলিশের হস্তক্ষেপে ঘরে ফিরল ভাড়াটিয়া

হটনিউজ ডেস্ক:

অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের হস্তক্ষেপে ঘরে ফিরল ভাড়াটিয়া সোহেল। ঘর ভাড়ার টাকা দিতে না পারায় গতকাল রবিবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে বাড়ির মালিক সোহেলকে ঘর থেকে বের করে তালা ঝুলিয়ে দেয়।

জানা গেছে, করোনা প্রতিরোধে অঘোষিত লকডাউন চলার কারণে দিনমজুর সোহেল মিয়া কর্মহীন হয়ে পড়েছিল। ৪ সদস্যের সংসারে খাবার জোগাতে হিমসিম খাচ্ছিলেন সোহেল মিয়া। বকেয়া পড়ে ২ মাসের ঘর ভাড়া। এমন অবস্থায় গতকাল রবিবার রাতে আখাউড়া পৌরশহরের কলেজ পাড়া বাড়ির মালিক মৃত জিতু মিয়ার মেয়ে রাকিবা তার ভাড়াটিয়া সোহেল ভাড়া না দেওয়ায় ঘর থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয় ঘরে।
সোহেল মিয়া কোন উপায় না পেয়ে থানায় গিয়ে ওসিকে বিষয়টি অবহিত করেন। পরে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মালিকের সাথে আলাপ আলোচনা করে সোহেল তার পরিবারকে ঘরে তুলে দিয়ে আসেন। এসময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট কাউন্সিলর মো. মন্তাজ মিয়া, সাংবাদিক জালাল হোসেন মামুন, এসআই নিতাই আচার্য প্রমুখ।

আখাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, বাড়ির মালিককে বুঝিয়ে সোহেলকে ঘরে তুলে দেয়া হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ভাড়াটিয়াদের কাছে ভাড়া যাতে না চায় এ বিষয়ে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top