সকল মেনু

ভাঙ্গায় ৫ বছরের শিশুকন্যা ধর্ষিত

thumbhh.php_ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি: উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের বালিয়াডাঙ্গি গ্রামে গত শনিবার ৫ বছরের শিশুকন্যা ধর্ষিত হয়েছে। ধর্ষিতার মাতা সালমা বেগম বাদী হয়ে ধর্ষক আজাদকে আসামী করে ভাঙ্গা থানা একটি ধর্ষনের মামলা দায়ের করেছে। মামলা নম্বর ১৯। তারিখ ১৭/০৮/২০১৩। শিশুটি বর্তমানে ভাঙ্গা থানার হেফাজতে ফরিদপুর সেভ হোমে রয়েছে। ঘটনার পর ধর্ষক আজাদ সহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

জানা গেছে, শিশু সাদিয়া (৫) দুপুরে অন্য শিশুদের সাথে খেলতে থাকার সুযোগে নরপশু আজাদ তাকে ফুসলিয়ে নিয়ে যায়। নির্জন পাটক্ষেতের ভেতরে নিয়ে নরপশু আজাদ তাকে ধর্ষন করে পালিয়ে যায়। শিশুটি রক্তাক্ত অবস্থায় পাটক্ষেত থেকে রাস্তার উপরে আসলে সে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় লোকজন তাকে প্রথমে তার পিতা-মাতার কাছে নিয়ে গেলে তারা নিশ্চিত হয় সাদিয়াকে কেউ ক্ষতি করেছে। তাকে প্রথমে ভাঙ্গা থানায় আনা হলে পুলিশ তাকে ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরন করে। স্থানীয় লোকজন ও শিশুটি পিতা-মাতা জানায়, একঐ গ্রামের সামাদ মোল্লার বখাটে পুত্র আজাদ মোল্লা(১৮) শিশুটিকে পৈশাচিক ঘটনা ঘটিয়েছে। উল্লেখ্য গত কয়েকদিন আগে আজাদ শিশুটির দাদীকে একা পেয়ে তাকেও ধর্ষনের চেষ্টা চালায়। এলাকাবাসী শিশু সাদিয়ার ধর্ষনের বিচারের দাবীতে ফুসে উঠেছে। মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক নাজমুল জানায়, ধর্ষক আজাদকে ধরার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top