সকল মেনু

‘বাড়িওয়ালারা ঝামেলা করলে ডিএনসিসির সেবা পাবেন না’

হটনিউজ ডেস্ক:

যেসব বাড়িওয়ালা চিকিৎসক-নার্সসহ জরুরি সেবাদানকারীদের বের করে দেওয়ার কথা ভাবছেন, তাদের হুঁশিয়ারি দিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘যদি কোনো বাড়িওয়ালা ডাক্তার, নার্স কিংবা স্বাস্থ্যকর্মীকে বাসা থেকে বের করে দেন, তাহলে তাদেরকে কোনো ধরনের সার্ভিস দেবে না উত্তর সিটি করপোরেশন।

আজ শুক্রবার সাংবাদিকদের এসব কথা জানান তিনি।
আতিকুল ইসলাম বলেন, যারা এই জরুরি পরিস্থিতিতে মানুষের সেবা করে যাচ্ছেন, সেই চিকিৎসক-নার্সরা নাকি রাতে বাসায় গেলে ঝামেলা করেন বাড়িওয়ালারা। যেসব ডাক্তার, নার্সদের যদি বাসা থেকে বের করে দেওয়া হয়, তাহলে সেই সব বাসাবাড়ির মালিককে সিটি করপোরেশন কোনো ধরনের সার্ভিস দেবে না।’

তিনি আরও বলেন, যারা এ ধরনের কাজ করছেন তাদের ব্যাপারে সিটি করপোরেশনে অভিযোগ জানাতে পারবেন ভুক্তভোগীরা। প্রয়োজনে বাড়ি মালিকদের তালিকা তৈরি করা হবে। হোল্ডিং ট্যাক্স বাড়িয়ে দেব। তাদের বাড়ি থেকে কোনো ময়লা অপসারণ করা হবে না। আমি প্রয়োজনে তিতাস, ডিপিডিসি, ডেসকোর সঙ্গে কথা বলব। তাদের বিদ্যুৎ ও গ্যাস সংযোগ যেন বিচ্ছিন্ন করে দেয় বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top