অপরাধ খুলনা

যশোরে অন্ত:স্বত্তা গৃহবধূকে পিটিয়ে হত্যা

images (2)রিপন হোসেন যশোর থেকে:যশোরে আন্ত:স্বত্তা গৃহবধূকে মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে এক পাষন্ড স্বামী। নিহত গৃহবধূ পিংকী ভট্টাচার্য (২০) শহরতলী শেখহাটি জামরুলতলা এলাকার অজয় ভট্টাচার্যের স্ত্রী। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত গৃহবধূ পিংকি ভট্টার্যের বাবা সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের সঞ্জিব কুমার ভট্টাচার্য জানান, এক বছর আগে তার মেয়েকে অজয় ভট্টার্যের সাথে বিয়ে দেন। বিয়ের সময় যৌতুক হিসেবে ৭০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালোংকারও দেন। কিন্তু এতে জামাই অজয়ের মন ভোরেনি। অজয় প্রায়ই তার মেয়েকে মারপিট করতো। রোববার সন্ধ্যায় অজয় তার মেয়ে পিংকিকে মাথায় ইট দিয়ে আঘাত করে। এতে তার মৃত্যু হয়। পরে পিংকির লাশ ওড়না দিয়ে পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। তিনি আরও জানান, তার মেয়ে পিংকি ৫ মাসের অন্ত:স্বত্তা ছিল। রাতে গ্রামের লোকজন ডেকে অজয় জানায়, তার স্ত্রী পিংকি আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে।