সকল মেনু

লালমনিরহাটের আদিতমারীতে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় রিয়াজুল ইসলাম নামে এক কলেজ শিক্ষকের নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আদিতমারী উপজেলার সাপুকুর ইউনিয়নের কদমতলা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। রিয়াজুল ইসলাম ওই গ্রামের মৃত কেছমত আলীর ছেলে। তিনি উপজেলার সাপ্টিবাড়ি ডিগ্রি কলেজের ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ভাইদের সঙ্গে বিরোধ চলে আসছিল রিয়াজুলের পরিবারের। গত শনিবার চাচির সঙ্গে বিরোধে জড়ানোর দায়ে শাসন করতে গিয়ে তার কলেজ পড়ুয়া মেয়েকে পিটিয়ে গুরুতর জখম করেন রিয়াজুল। এরপর তার স্ত্রী ও ছেলে আহত মেয়েকে নিয়ে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে স্ত্রী ও ছেলে মেয়েরা অবস্থান করায় গতকাল রবিবার রাতে বাড়িতে একা ছিলেন রিয়াজুল ইসলাম।
মৃত রিয়াজুলের শ্যালক জামিনুর রহমান বলেন, রিয়াজুলের সঙ্গে তার ভাইদের বিরোধ ছিল দীর্ঘ দিনের। পরিবারের অন্য সদস্যরা আহত ভাগ্নির সঙ্গে রংপুর হাসপাতালে থাকায় রাতে বাড়িতে একা ছিলেন তিনি। তাকে হত্যা করে কেউ ঝুলিয়ে রেখেছে তার বোন ও ভাগ্নিকে ফাঁসাতে। মৃত রিয়াজুলের মাথা রশিতে ঝুলে থাকলেও পা বিছানার উপরে ছিল।

হত্যাকারীরা আত্মহত্যার নাটক সাজাতে এমনটা করতে পারে বলে অভিযোগ করেন জামিনুর রহমান। এ ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top