অপরাধ রাজশাহী

ইয়াবা ব্যবসায়ী আটক

images (1)নওগাঁ প্রতিনিধি:নওগাঁ শহরের খাস-নওগাঁ মহল্লার নুনিয়া পট্টি এলাকায় রবিবার রাতে কালীতলা ফাঁড়ির পুলিশ এক অভিযান চালিয়ে ১০০ পিচ ইয়াবা, ২০০ গ্রাম হেরোইন ও ৪টি মোবাইল ফোনসহ চঞ্চল কুমার(২৭) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে।
এদিকে আটকের পর থানায় জমা দেয়া হয়েছে ৫০ পিচ ইয়াবা, ১০০ গ্রাম হেরোইন। ফাঁড়ি থেকে ৫০ পিচ ইয়াবা, ১০০ গ্রাম হেরোইন ও ৪টি মোবাইল ফোন উধাও করা হয়েছে বলে জানা গেছে। চঞ্চল কুমার খাস-নওগাঁ মহল্লার নুনিয়া পট্টির মৃত চন্দ্রিকা কুমারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দিবাগত রাত ১১ টার দিকে চঞ্চল কুমার ইয়াবা বিক্রি করার সময় ফাঁড়ির টিএসআই খন্দকার আইনুল হকের নেতৃত্বে এক দল পুলিশ তাকে হাতে নাতে দুই প্যাকেটে ১০০ পিচ ইয়াবা, দুই প্যাকেটে ২০০ গ্রাম হেরোইন ও চারটি মোবাইল ফোনসহ চঞ্চল কুমার আটক করে।
আটককৃত চঞ্চল কুমার জানান, তার কাছে ৪টি মোবাইল ফোন ও আরো অনেক মাল ছিল। তারপর পুলিশ ধমক দিয়ে তাকে আর সাংবাদিকদের কাছে কোন কথা বলতে দেয়নি।কালীতলা ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) খন্দকার আইনুল হক জানান, তাকে আটকের পর থানায় হস্তান্তর করা হয়েছে। অপর প্রশ্নে জবাবে তিনি উত্তর না দিয়ে এড়িয়ে যান।
নওগাঁ সদর মডেল থানার ওসি মোজাম্মেল হক জানান, ৫০ পিচ ইয়াবা, ১০০ গ্রাম হেরোইন ও ৪টি মোবাইল ফোন উধাও হওয়ার বিষয়টি জানা নাই। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।