সকল মেনু

সংবাদ সম্মেলন

images রিপন হোসেন,যশোর প্রতিনিধি:জমি রেজিষ্ট্রিকে কেন্দ্র করে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে যশোরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের প্রাক্তন সভাপতি শহিদুল ইসলাম মিলন এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন এবং লিখিত বক্তব্য পাঠ করে শোনান।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ৭ আগষ্ট জেলা রেজিষ্ট্রি অফিসে নিজের পৈত্রিক সম্পত্তি বন্টন নামা করতে গেলে উক্ত অফিসের কিছু দূর্ণিতীবাজ কর্মকর্তা ও কর্মচারী তার কাছে ঘুষ চায় এবং তিনি তা দিতে অস্বীকার করায় উক্ত কর্মকর্তা-কর্মচারীদের পোষ্য সন্ত্রাসীরা তার লোকজনের উপর চড়াও হয় । এতে তার তিনজন লোক আহত হয়। তিনজনের মধ্যে এখনও একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন । কিন্তু এই ঘটনায় তার লোকজন উক্ত দূর্নীতিবাজ কর্মচারী ও তাদের পোষ্য সন্ত্রাসীদের উপর পাল্টা আক্রমণ চালালনি। এই ঘটনার পরের দিন স্থানীয় পত্রিকায় তাকে সন্ত্রাসী আখ্যায়িত করে বিভিন্ন মিথ্যা সংবাদ প্রকাশ করে। এই প্রকাশিত সংবাদ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে তিনি দাবি করেন। এ সময় তার স্বজনেরা তার সাথে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top