সকল মেনু

থেকে ছাত্র নিখোঁজ !থানায় জিডি।

IMG_0036জিএম ফাতিউল হাফিজ বাবু:জামালপুরের বকশীগঞ্জে স্কুল থেকে ৩য় শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়েছে । রোববার বকশীগঞ্জ উত্তর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের ঘটনায় ওই রাতেই বকশীগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।

জানাযায়, বকশীগঞ্জ ইউএনও অফিসের এমএলএসএস মো.খোরশেদ আলমের ভাতিজা মোস্তাইন বিল্লাহ মোস্তাক (৮) তার চাচার বাসা থেকে রোববার সকালে বকশীগঞ্জ উত্তর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস করতে যায়। বিদ্যালয় থেকে হঠাৎ নিখোঁজ হলে তাকে সবাই খোাঁজাখুঁজি করতে থাকে । সন্ধ্যায় এ খবর মোস্তাকের চাচা খোরশেদ আলমকে জানানো হলে তিনিও অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে রাতে বকশীগঞ্জ থানায় একটি জিডি দায়ের করে ।বকশীগঞ্জ থানা জিডি নং-৬৯২।তারিখ-১৮/৮/২০১৩ইং।

খোরশেদ আলম জানায়, ২০০৫ সালে তার বড়ভাই মুসলিম উদ্দিন মারা যাওয়ার পর থেকে মোস্তাককে তিনি দেখাশুনার দায়িত্ব নিয়ে বড় করছেন। এ ব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইন চার্জ মোস্তাসিনুর রহমান জানান, নিখোঁজ স্কুল ছাত্রকে উদ্ধারে সব থানায় থানায় তার বার্তা পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top