অপরাধ বরিশাল

দশ জলদস্যুকে আটক

images (21)বরগুনা প্রতিনিধি:বরগুনার তালতলীর বঙ্গোপসাগেরের মোহনা থেকে গত রোববার সন্ধ্যার দিকে দশ জলদস্যুকে আটক করেছে কোষ্টগার্ডের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশী অস্ত্র, জাটকা ইলিশমাছ ও কাগজপত্র বিহীন একটি ট্রলার।নিদ্রা-সখিনা বিটের কোষ্টগার্ডের পেটি অফিসার শহীদুল ইসলাম জানান, রোববার দুপুর ২টার দিকে তালতলীর পায়রা নদীর মোহনায় কাগজপত্রবিহীন একটি মাছ ধরার ট্রলারকে চ্যালেঞ্জ করলে ট্রলারটি দ্রুত স্থান ত্যাগ করে বঙ্গোপসাগরের দিকে চলে যেতে থাকে।কোষ্টগার্ডের সদস্যরা ট্রলারটির পিছু ধাওয়া করে সন্ধ্যা ৬টার দিকে বঙ্গোপসাগরের পক্ষীদিয়া-নীলগঞ্জের চরে কাছে গিয়ে ট্রলারটি আটক করা হয়। এসময় ট্রলারে থাকা দশজনকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ট্রলার থেকে দেশী অস্ত্র,জাটকা ইলিশ মাছ উদ্ধার করা হয়। রাত এগারটার দিকে দশ জলদস্যুকে তালতলী থানায় সোপর্দ করা হয়।
আটককৃত জলদস্যুরা হলেন নাসির মুন্সী, সাহাদাত হোসেন, শুক্কুর ব্যাপারী, জাকির শিকদার, দুলাল খান, নবী হোসেন মীর, ইউসুফ পঞ্চায়ত, বাবুল খা, রাসেল মীর, বেল্লাল শরীফ। এদের সকলে বাড়ি পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান জানান, আটক দশ জলদস্যুদের বিরুদ্ধে নিদ্রা-সখিনা বিটের কোষ্টগার্ডের পেটি অফিসার শহীদুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।