সকল মেনু

যুক্তরাজ্য ফেরত নারীর মৃত্যু, কোয়ারেন্টাইনে মৌলভীবাজারে ৫ ভবনের বাসিন্দা

হটনিউজ ডেস্ক:

যুক্তরাজ্যফেরত এক নারীর মৃত্যুর ঘটনায় এবং পাশের ভবনে সদ্য ইতালিফেরত এক যুবক বসবাসের কারণে করোনা সন্দেহে মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের ৫টি ভবনকে হোম কোয়ারেন্টাইন থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। এই ৫টি ভবনে অন্তত ২৫টি পরিবার বসবাস করে।

গতকাল সোমবার বিকেলে শহরের কাশিনাথ সড়কের এম আর ভিলায় যুক্তরাজ্য ফেরত ষাটোর্ধ্ব এক নারীর মৃত্যুকে ঘিরে ঐ ভবনগুলোর বাসিন্দাদের সুরক্ষায় এই নির্দেশনা দেওয়া হয়।
স্থানীয়রা জানায়, একমাস আগে ওই নারী দেশে এসেছিলেন। তিনি হৃদরোগ, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। গতকাল রবিবার অসুস্থ হয়ে মারা যান। করোনা সন্দেহে সবার মধ্যে ভীতি ছড়ায়। এইজন্য এম আর ভিলাসহ আশেপাশের ৫টি ভবনকে কোয়ারেন্টাইন ঘোষণা করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছে জেলা পুলিশ।

ঘটনাস্থলে সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমানসহ স্বাস্থ্য বিভাগের লোকজন পরিদর্শন করেছেন।

সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি, পরে বিস্তারিত জানাবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top