সকল মেনু

তাড়াশে কলেজের নির্মাণাধীন গেটের ছাদ ধসে নিহত ৪

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুল্টা শহীদ এম. মুনসুর আলী ডিগ্রি কলেজের নির্মাণাধীন গেটের ছাদ ধসে এক শিশুসহ চারজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত আরও ৭ জন। মঙ্গলবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই তাড়াশ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
নিহতরা হলো- উপজেলার গাবর গ্রামের মৃত জাহারুল্লার ছেলে তোজাম (৫৫), বস্তুল গ্রামের সুলতান হোসেনের ছেলে রাশিদুল ইসলাম (৩০) ও বগুড়ার শেরপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে আসিফ (১২)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, প্রতি মঙ্গলবার গুলটা কলেজ চত্বরে হাট বসে। হাটের দিন হওয়ায় গেটের সামনে লোকজন জড়ো হয়েছিল। বিকাল ৪টার দিকে হঠাৎ নির্মাণাধীন গেট ধসে লোকজনের উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ চারজন মারা যায়। আহত হয় অন্তত সাতজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে। তবে ওই কলেজের প্রভাষক আবুল বাসার জানিয়েছেন, কলেজ অধ্যক্ষ একক সিদ্ধান্ত নিয়ে নিম্মমানের সামগ্রী ব্যবহার করে গেটটি নির্মাণ করায় এ দুর্ঘটনা ঘটেছে।

কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান আসাদ অভিযোগ অস্বীকার করে জানান, সঠিকভাবেই নির্মাণ করা হচ্ছে। তবে কিভাবে কি কারণে ভেঙে পড়ল তা বোধগম্য নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top