সকল মেনু

সালমানের ভিসা জটিলতা

1376830418.হটনিউজ বিনোদন ডেস্ক : ভিসা জটিলতা কাটছে না সালমান খানের। এজন্য আটকে আছে তার ‘কিক’ ছবির শুটিং। আগামী ঈদুল ফিতরকে সামনে রেখে সালমান ‘কিক’ ছবি মুক্তির তারিখ ঠিক করেন ২৭ জুলাই। কিন্তু যথাসময়ে ছবির শুটিং শেষ করার ব্যাপারটি এখন প্রশ্নের সম্মুখীন।

জ্যাকুলিন ফার্নান্দেজ ও রনদ্বীপ হুদাসহ ছবির সব কলাকুশলীরা তিন সপ্তাহ ধরে স্কটল্যান্ডের গ্লাসগোতে অবস্থান করছেন। ভিসা না পাওয়ায় গ্লাসগোতে যেতে পারেননি সালমান। বর্তমানে ছবির কলাকুশলীরা ভারতে কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছেন।

বৃটেনের ভিসার জন্য সালমানের প্রথম আবেদন অগ্রাহ্য করা হয়। দ্বিতীয়বারের আবেদনে তাকে ট্যুরিস্ট ভিসা দেয়া হয়। এ ভিসার মাধ্যমে তিনি শুধু বৃটেনের বিভিন্ন জায়গায় সফর করতে পারবেন কিন্তু কাজ করতে পারবেন না। তাই ভিসা পেলেও ‘কিক’ ছবির শুটিং শুরু করতে পারেননি সালমান খান।

গত পাঁচবছর ধরেই ব অফিসে ধারাবাহিক সাফল্য পেলেও এ বছর তার কোনো ছবি মুক্তি পায়নি। তবে খুব শিগগিরই রিয়েলিটি শো ‘বিগ বস’র সপ্তম এপিসোডে তাকে দেখতে পাবে ভক্তরা। সালমানের তার দীর্ঘ প্রতিক্ষীত ছবি ‘মেন্টাল’ আগামী বছরের প্রথম দিকেই মুক্তি পাচ্ছে। সূত্র: জিনিউজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top