সকল মেনু

ট্রাম্পের শরীরে ধরা পড়েনি করোনাভাইরাস

হটনিউজ ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শরীরে করোনাভাইরাস নেই। তার শারীরিক পরীক্ষায় করোনা ধরা পড়েনি বলে জানিয়েছে হোয়াইট হাউস।

শনিবার হোয়াইট হাউসের চিকিৎসক এক বিবৃতিতে বলেন, প্রেসিডেন্টের করোনাভাইরাস পরীক্ষায় নেতিবাচক ফল এসেছে। প্রেসিডেন্টের মধ্যে করোনার কোনো লক্ষণ নেই। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত হননি। খবর সিএনএন।

এদিন এক প্রেস কনফারেন্সে ট্রাম্প নিজেও সাংবাদিকদের বলেন, তিনি করোনাভাইরাসের পরীক্ষা করিয়েছেন এবং পরীক্ষায় করোনা ধরা পড়েনি।

সম্প্রতি ফ্লোরিডার নিজের রিসোর্টে ব্রাজিলের একটি প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক করেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। ব্রাজিলের ওই প্রতিনিধিদলে থাকা কয়েকজন পরবর্তী সময় করোনাভাইরাসে আক্রান্ত হন বলে জানা যায়। এরপর থেকেই ট্রাম্পকে নিয়ে আশঙ্কা তৈরি হয়। একপর্যায়ে তিনি করোনাভাইরাসের পরীক্ষা করাতে রাজি হন।

এদিকে কন্যা এবং উপদেষ্টা ইভানকা ট্রাম্পও সিদ্ধান্ত নিয়েছেন, আপাতত বাড়ি থেকে কাজ করবেন।

অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী পিটার ডাটন গত সপ্তাহে বৈঠক করেছিলেন ইভানকা এবং মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বারের সঙ্গে। ডাটন করোনায় আক্রান্ত হন। তাই এ বার সাবধানী ইভানকাও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top