সকল মেনু

ঐশীসহ ৩ জন রিমান্ডে

Oishi-L20130818113209 আদালত প্রতিবেদক,ঢাকা, ১৮ আগস্ট: এসবির ইন্সপেক্টর মাহফুজুর রহমান দম্পতি হত্যাকান্ডের ঘটনায় তাদের মেয়ে ঐশী রহমানসহ ৩ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।রোববার দুপুর আড়াইটার দিকে ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের হাজির করার পর ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। মহানগর হাকিম মোহাম্মদ মিজানুর রহমানের আদালতে শুনানির পর আদালত ৫ দিনের মঞ্জুর করেন।শনিবার দুপুরে নিহত পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও স্বপ্না রহমানের মেয়ে ঐশী পল্টন থানায় আত্মসমর্পন করে।আত্মসমর্পণের পরপরই তাকে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসে পল্টন থানার পুলিশ। এরপর তাকে নিয়ে অভিযানে নামে গোয়েন্দারা। একে একে আটক করা হয় ঐশীর বান্ধবী তিশা, প্রেমিক রণি ওরফে জনি, বাসার কাজের মেয়ে সুমিসহ আরো তিনজনকে।এর আগে নিহত স্বপ্না রহমানের ভাই বাদী হয়ে মামলা করেন পল্টন থানায়।

শুক্রবার সন্ধ্যায় চামেলিবাগের বাসা থেকে স্পেশাল ব্রাঞ্চ- এসবির পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের লাশ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top