অপরাধ বরিশাল সারাদেশ হটনিউজ স্পেশাল

কলাপাড়ায় প্রস্রাবের সমস্যায় শিশুর পুরুষাঙ্গ কর্তন

10200_1নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৮ আগস্ট : প্রস্রাবের সমস্যায় চিকিৎসা করাতে এসে চার বছরের শিশু জয় এর পুরুষাঙ্গ অর্ধেক কেটে ফেলা হয়েছে। শনিবার সকালে কলাপাড়া হাসপাতালে এ ঘটনা ঘটেছে। শিশুর অভিভাবকরা এ ঘটনার জন্য ডাঃ আব্দুল মতিনকে অভিযুক্ত করেছেন। এ ঘটনার পর থেকে শিশুর অভিভাবকরা তার ভবিষ্যত নিয়ে চরম উদ্বিগ্ন হয়ে পড়লেও অভিযুক্ত ডাক্তার এ ঘটনাকে নিছক একটি দূর্ঘটনা হিসেবে দাবি করেছেন।

সমীর ঢালী জানান, শনিবার সকালে তার চার বছরের শিশুকে প্রস্রাবের সমস্যার জন্য হাসপাতালে ডাঃ মতিনের কাছে চিকিৎসা করাতে গেলে তাদের সামনেই সে শিশুর পুরুষাঙ্গের সামনের অংশ কেটে ফেলে। এ সময় প্রচন্ড রক্তক্ষরণ হলে ডাক্তারের চেম্বারেই অজ্ঞান হয়ে পড়েন জয়ের বাবা-মা। তড়িঘড়ি করে ডাক্তার শিশুর পুরুষাঙ্গে ব্যান্ডেজ করে রক্তক্ষরন বন্ধ করলেও তার ভবিষ্যত নিয়ে চরম উৎকন্ঠায় পড়েছেন অভিভাবকরা। তারা অভিযোগ করেন জয়ের গোপনাঙ্গের অর্ধেক কেটে ফেলা হয়েছে। বর্তমানে শিশুটি কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ডাঃ আঃ মতিন জানান, এটি একটি দূর্ঘটনা। ভুলক্রমে গোপনাঙ্গের কিছু অংশ কেটে গেছে। এতে ভবিষ্যতে কোন সমস্যা হবে না বলেও তিনি সাংবাদিকদের জানান। তবে উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ আব্দুর রহিম জানান, জয়ের উন্নত চিকিৎসার উদ্যোগ নেয়া হয়েছে।

উল্লেখ্য ডাঃ আব্দুল মতিন কলাপাড়ায় টানা একযুগ কর্মরত রয়েছেন। কলাপাড়ায় মারামারিতে কথিত আহতের চিকিৎসক এবং সনদ প্রদানে তিনি আলোচিত।