সকল মেনু

গণজমায়েত এড়িয়ে চলার আহ্বান প্রধানমন্ত্রীর

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশে প্রথমবার তিনজন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তাই প্রাণঘাতি এই ভাইরাস সংক্রামণ রোধে দেশের মানুষকে বড় ধরনের গণজমায়েত এড়িয়ে চলার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে প্রধানমন্ত্রীর এ আহ্বানের কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এবং স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম।
মন্ত্রিপরিষদ সচিব বলেন, ‘শিক্ষামন্ত্রীও রবিবার মিটিংয়ে ছিলেন। ইতিমধ্যে শিক্ষা মন্ত্রণালয়কে নির্দেশনা দিয়ে দেয়া হয়েছে। যাতে তারা এই জিনিসগুলো লক্ষ্য রাখেন। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে যথাযথ ব্যবস্থা নেয়।’

স্কুল-কলেজ বন্ধ করা হবে কিনা জানতে চাইলে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব বলেন, সেই রকম পরিস্থিতি হয়নি। আমার আবেদন এরকমভাবে আতঙ্ক ছড়ানোর কোনো যুক্তি বা ভিত্তি নেই।

প্রধানমন্ত্রী কী নির্দেশনা দিয়েছেন এমন প্রশ্নে তিনি আরও বলেন, নির্দেশনা- প্রটোকল অনুযায়ী ব্যবস্থা হয়েছে, কোয়ারেন্টানের ব্যবস্থা হয়েছে, চিকিৎসার ব্যবস্থা হয়েছে। শুধুমাত্র যে নির্দেশনা সেটা হচ্ছে- যতোটা সম্ভব আমরা বড় গ্যাদারিং এড়িয়ে চলবো, সেটা নির্দেশনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top