সকল মেনু

করোনাভাইরাস: ৪ গুন বেশি দামে বিক্রি হচ্ছে মুখোশ!

হটনিউজ ডেস্ক:
চীনের সীমানা ছাড়িয়ে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। কেবল জনজীবনে নয়, ক্রীড়া বিশ্বেও বিরাজ করছে মহামারী এই ভাইরাস আতঙ্ক। সম্প্রতি করোনার প্রাদুর্ভাবের ভয়ে ইউরোপীয় ফুটবলে বেশকিছু ম্যাচ বন্ধ রাখতে হয়েছে। ইতালিয়ান সিরি’আ লিগের পর স্পেনেও দর্শকহীন খেলা পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। এবার ক্রিকেটেও হানা দিল এ প্রাণঘাতি ভাইরাস।

কোভিড-১৯ নামে পরিচিত করোনাভাইরাস সংকটে ‘সিডব্লিউসি ক্রিকেট লিগ এ’-এর দ্বিতীয় রাউন্ড স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি।
২০২৩ বিশ্বকাপের যোগ্যতা অর্জনের জন্য ১৬ মার্চ থেকে মালেয়শিয়ায় ৬ জাতির তৃতীয় স্তরের এ টুর্নামেন্ট শুরুর কথা ছিল। আইসিসি অবশ্য আশা করছে, কানাডা, ডেনমার্ক, মালেয়শিয়া, কাতার, সিঙ্গাপুর ও ভেনুয়াতো নিয়ে ১১ দিনের এ টুর্নামেন্টের সময়সূচি নতুনভাবে করার।

এদিকে এ টুর্নামেন্ট স্থগিত করার প্রসঙ্গে আইসিসি’র হেড অব ক্রিস টেটলি বলেন, ‘করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে আমরা আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ চ্যালেঞ্জ লিগ-এ স্থগিত করার জন্য কঠিন সিদ্ধান্ত নিয়েছি। আমরা পরিস্থিতি খুব নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেছি এবং সিদ্ধান্তে পৌঁছেছি যে, দেশগুলোর মধ্যে ক্রমবর্ধমান ভ্রমণ সমস্যা এবং দেশে ফিরতি দলগুলোর আশপাশের সম্ভাব্য অনিশ্চয়তার কারণে টুর্নামেন্টটি স্থগিত করাই সর্বোত্তম পদক্ষেপ।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top