সকল মেনু

ছাত্রদল নেতা উজ্জ্বলকে সংবর্ধনা

DSC01845মদন (নেত্রকোণা) থেকে নুরুল হক রুনু:  শুক্রবার নেত্রকোণার মদন উপজেলাধীন পৌরসভার জাহাঙ্গীরপুর গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় সাজ্জাদ হোসেন ভূইয়া উজ্জ্বলকে মদন উপজেলা ছাত্রদল, যুবদল ও বি.এন.পির পক্ষ থেকে উপজেলা দলীয় কার্যালয়ে এক ফুলেল সংবর্ধনার আয়োজন করা হয়।

মদন উপজেলা, পৌর ছাত্রদল ও বাবর ঐক্য পরিষদের পক্ষ থেকে তিন শতাধিক মটর সাইকেলের শোভাযাত্রা নিয়ে নেত্রকোণার মদন সড়কে আটপাড়া উপজেলার তেলিগাতি নামক বাজার থেকে তাকে স্বাগত জানিয়ে মদন উপজেলা বি.এন.পির দলীয় কার্যালয়ে নিয়ে আসলে প্রত্যেক ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী তাকে কড়তালি দিয়ে বরণ করেন। উপজেলা ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি আমান উল্লাহ সায়েমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন পৌর ছাত্রদল সভাপতি এনামুল হক ও ছাত্রদল সাধারণ সম্পাদক জিয়াউল হক টুটন এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা বি.এন.পির সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান তালুকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট মাসুদ রানা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুল কদের সুজা, ছাত্র কেন্দ্রীয় সংসদের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মাকসুদ উল্লাহ মাকছুদ, উপজেলা বি.এন.পির সভাপতি এম.এ.হারেছ, সাধারণ সম্পাদক এন.আলম, পৌর সভাপতি কামরুজ্জামান চন্দন, সিনিয়র সহ-সভাপতি মির্জা রমজান আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আকন্দ, দপ্তর সম্পাদক বকুল মিয়া, যুবদল সভাপতি সাইফ আহম্মেদ সেকুল, সম্পাদক গোলাম রাসেল রুবেল, সিনিয়র সহ-সভাপতি শামছুল আলম লালু, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক সাকের খান, পৌর যুবদল সভাপতি শফিক, সম্পাদক মোস্তাক আহম্মেদ পল্টন, স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক শাহজাহান মিল্কী, বাবর ঐক্য পরিষদ সভাপতি হুমায়ুন কবির প্রমুখ। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাগন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে অনুষ্টানের জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান। বি.এন.পির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরীর কৃতি সন্তান সাবেক সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্র্রী লুৎফুজ্জান বাবরসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top