সকল মেনু

মুকসুদপুরে ৪৭ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

49414গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ৪৭ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার বাগাট এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, শরীয়তপুর জেলার গোসাইহাট থানার কাশিখন্ড গ্রামের মোঃ হুমায়ুন কবির (৩৫), একই জেলার জাজিরা থানার ফকিরকান্দি গ্রামের প্রাইভেটকার চালক তোফাজ্জেল হোসেন ওরফে মিন্টু (৩০) ও কুমিল্লাা জেলার ব্রাম্মণপাড়া থানার আনন্দপুর গ্রামের মোঃ আনোয়ার হোসেন (২০)।

মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক সহকারি পুলিশ সুপার সুমন দেব জানান, র‌্যাবের কাছে একটি সংবাদ আসে, বরিশাল থেকে একটি মাদকের বড় চালান প্রাইভেটকারে করে ঢাকা যাবে। এমন সংবাদে র‌্যাবের একটি দল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাগাট নামকস্থানে অবস্থান নেয় এবং ওই প্রাইভেটকারের গতিরোধ করে। এ সময় গাড়িতে তল্লাশী চালিয়ে ৪৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে প্রাইভেটকারটি জব্দ ও ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের নামে মামলা করে মুকসুদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top