সকল মেনু

নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয় জুড়ে’ মুক্তি পাচ্ছে ২৮ ফেব্রুয়ারি

হটনিউজ ডেস্ক:
মুক্তি পাচ্ছে রফিক শিকদার পরিচালিত, ঢাকার নিরব ও কলকাতার প্রিয়াঙ্কা সরকার অভিনীত চলচ্চিত্র ‘হৃদয় জুড়ে’। আগামী ২৮ ফেব্রুয়ারি ছবিটি সারা দেশে মুক্তি পাবে। প্রযোজক সমিতিতে এরই মধ্যে ছবি মুক্তির জন্য নাম নিবন্ধন করা হয়েছে।

নির্মাতা রফিক শিকদার গণমাধ্যমকে বলেছেন, ‘হৃদয় জুড়ে ভালোবাসার ছবি। ছবিটির মুক্তির তারিখটি ইতোমধ্যে প্রযোজক সমিতিতে তালিকাভুক্ত করেছি। এখন থেকে ছবিটির প্রচার প্রচারণা শুরু করছি।’ এদিকে ছবির নায়ক নিরব গণমাধ্যমকে জানান, ‘বছরের প্রথম ছবি হিসেবে সেন্সর ছাড়পত্র পেয়েছিল ‘হৃদয় জুড়ে’। এবার প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ চূড়ান্ত হলো। ২৮ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারবে দর্শক।’
মৌলিক গল্পের ছবি হৃদয় জুড়ে। পরিচালক নিজেই ছবির চিত্রনাট্য করেছেন। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ। ছবিটির ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল। উল্লেখ্য, ‘হৃদয় জুড়ে’ সেন্সর সনদ পেয়েছে গেল ৬ জানুয়ারি। অনলাইনে প্রকাশিত পোস্টার, গান ও টিজার প্রশংসিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top