সকল মেনু

মান-অভিমান ভূলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। – রেলমন্ত্রী

5এস,এন,ইউসুফ: রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, মহাজোট সরকার ক্ষমতায় আসার পর থেকে এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। অপরদিকে বিরোধীদল হরতালসহ বিভিন্ন কমসূচী দিয়ে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করার পায়তারা চালিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ জনগণের উন্নয়নের দল, আর বিএনপি-জামায়াত হচ্ছে হরতালের নৈরাজ্য সৃষ্টিসহ হাওয়া ভবনের নামে লুটপাট করে খাওয়ার দল।বাংলাদেশ আওয়ামীলীগ দেশের একটি ঐতিহ্যবাহী সংগঠন। আওয়ামীলীগকে বাদ দিয়ে বাংলাদেশের ইতিহাস রচনা করা যাবেনা। আওয়ামীলীগ ক্ষমতায় এলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়।আগামী নির্বাচনকে সামনে রেখে মান-অভিমান ভূলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি ১৭ আগষ্ট তার নিজ নির্বাচনী এলাকার কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দের সাথে এলাকার সাংগঠনিক কার্যক্রম, উন্নয়ন ও আগামী নির্বাচন উপলক্ষে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।মন্ত্রী আরো বলেন, গত নির্বাচনে চৌদ্দগ্রাম উপজেলার অন্যান্য ইউনিয়নের তুলনায় কাশিনগর ইউনিয়ন থেকে যে ফলাফল এসেছে তা আওয়ামীলীগের জন্য ব্যাপক পাওয়া তা আমার দল কোনদিন ভুলবেনা।

 

তিনি স্থানীয় নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে বলেন, আওয়ামীলীগ বাংলাদেশ একটি প্রচীন ও বড় সংগঠন আওয়ামীলীগের নেতাকর্মীদের ভুলক্রুটি থাকতে পরে। তাই বলে দলের প্রতি ভুল বুঝে সাধারণ মানুষের নিকট দলকে ছোট করা ঠিকনা। তার চেয়ে ভালো দলের সকল নেতা কর্মীদের ডেকে তাদের অভিযোগ সমাধান করা। তাহলেই আমরা এগিয়ে যেতে পারবো।এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, জেলা আওয়ামীলীগ সদস্য সামছুল আলম মজুমদার, চৌদ্দগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবুল হাশেম চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মোশারেফ হোসেন প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top