সকল মেনু

থাইল্যান্ডের সেই সেনাসদস্য ‘বন্দুকযুদ্ধে’ নিহত

হটনিউজ ডেস্ক:

থাইল্যান্ডে এলোপাথাড়ি গুলি চালিয়ে কমপক্ষে ২১ জনকে হত্যায় অভিযুক্ত সেনাসদস্য জাকরাপান্থ থোমা নিরাপত্তা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

রোববার সকালে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। থাইল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

থাইল্যান্ড পুলিশ এবং সেনাবাহিনীর বরাত দিয়ে সংবাদ সংস্থা রয়টার্স জানায়, অভিযানে নিরাপত্তা বাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই নিরাপত্তা বাহিনীর সদস্য।

এছাড়াও আট জনকে জিম্মি অবস্থা থেকে মুক্ত করা হয়েছে। এদিকে রোববার সকালে ফেসবুকে দেয়া এক পোস্টে থাইল্যান্ডের জনস্বাস্থ্য মন্ত্রী আনুতিন চার্নভিরাকুল লেখেন, ধন্যবাদ পুলিশ এবং সেনাবাহিনীকে এমন পরিস্থিতির সমাপ্তি ঘটানোর জন্য।

গত শনিবার থাইল্যান্ডের উত্তর-পূর্বে নাখোন রতচসীমা শহরে একটি মন্দিরে ও বিপণীবিতানে এলোপাথাড়ি গুলি চালিয়ে কমপক্ষে ২১ জনকে হত্যা করে জাকরাপান্থ থোমা । এর আগে জাকরাপান্থ থোমা একটি সামরিক শিবির থেকে বন্দুক ও গুলি চুরি করার আগে তার কমান্ডিং অফিসারের ওপর হামলা চালান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top