সকল মেনু

ষষ্ঠ শ্রেণির ছাত্রকে বলাৎকার করলো শিক্ষক!

হটনিউজ ডেস্ক:
ফরিদপুরের সালথায় এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রকে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। ওই স্কুল শিক্ষককের নাম জাহিদ হোসেন মিয়া (৩৫)। সে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া এ.এ এণ্ড এন ইউ উচ্চ বিদ্যালয়ের সহকারী (কৃষি) শিক্ষক। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা যায়, ইউসুফদিয়া এ.এ এণ্ড এন ইউ উচ্চ বিদ্যালয়ের সহকারী (কৃষি) শিক্ষক মো. জাহিদ হোসেন মিয়া ২০১১ সালে যোগদান করে। তিনি ইউসুফদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলায় একটি ভবনে থাকেন। প্রতিদিন বিকালে তার থাকার রুমে শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান। ঘটনার দিন প্রাইভেট শেষে সবাই যাওয়ার পরে ঐ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে। ঐ ছাত্রের বাবা মোবাইল ফোনে সাংবাদিকদের বলেন, আমার ছেলের সাথে যে খারাপ আচরণ করেছে জাহিদ মাস্টার, তাতে আমার ছেলে ঐ স্কুলে আর পড়বে না।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির লোকজন জাহিদ মাস্টারের বিরুদ্ধে ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন। ঐ শিক্ষকের শাস্তি না হলে আমরা আইনের আশ্রয় নিবো। এই ঘটনার পর ঐ ছাত্র জ্বরে ভুগছেন। অভিযুক্ত শিক্ষক জাহিদ হোসেন মিয়া কোন প্রশ্নের উত্তর না দিয়ে এসব নিয়ে লেখা-লেখি না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম বলেন, এই ঘটনার সঠিক বিচার করা হবে। ম্যানেজিং কমিটির সকলের সাথে বসে শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনার বিষয়ে অভিযোগ পেলে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল খায়ের বলেন, ছাত্র বলাৎকারের মতো ন্যাক্কারজনক ঘটনার কথা শুনেছি। ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।ৃ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top