সকল মেনু

‘মুসলিম বোনদের’ ভয় পাচ্ছেন কেন মোদি? প্রশ্ন ওয়াইসির

হটনিউজ ডেস্ক:
সর্ব ভারতীয় মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন নেতা আসাদউদ্দিন ওয়াইসি দেশটির নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) ও জাতীয় নাগরিকত্ব নিবন্ধনের (এনপিআর) সমালোচনা করেছেন। তিনি বলেন, ‘মুসলিম নারীদের ভাই’ বলে নিজেকে আখ্যায়িত করেছেন প্রধামন্ত্রী নরেন্দ্র মোদি। কাজেই নিজের বোনদের এখন এত ভয় পাচ্ছেন কেন তিনি?

এর আগে শাহিনবাগসহ বিভিন্ন এলাকায় মুসলিমবিদ্বেষী নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভের সমালোচনা করেন হিন্দুত্ববাদী মোদি। তার একদিন পর তাকে উদ্দেশ্য করে ওয়াইসি এমন দাবি করেছেন।
ওয়াইসি বলেন, এনপিআর ও এনআরসির মধ্যে কোনো যোগসাজশ নেই এবং দেশে কোনো এনআরসি হচ্ছে না— তা পরিষ্কার করতে প্রধানমন্ত্রী মোদিকে তিনি চ্যালেঞ্জ জানিয়েছেন।

পার্লামেন্টে প্রেসিডেন্টের বক্তব্যের ওপর ধন্যবাদ প্রস্তাবে কথা বলার সময় ওয়াইসি আরও বলেন, আমি মোদিকে একটি প্রশ্ন রাখতে চাই যে তিনি নিজেকে মুসলিম মেয়েদের ভাই বলে দাবি করেছেন, কাজেই সেই বোনদের এখন এত ভয় করছেন কেন তিনি?

একদিন আগে মোদি বলেন, শাহিনবাগসহ বিভিন্ন এলাকায় নাগরিকত্ব আইনের বিরুদ্ধে যে বিক্ষোভ হচ্ছে; তা স্বতস্ফূর্ত না, দেশের ঐক্য বিনষ্ট করতে এতে রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন তিনি।

সূত্র: এনডিটিভি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top