সকল মেনু

মাধুরী এবার মহিলা গ্যাংস্টার

bb-13.08-04১৭ আগস্ট ,হটনিউজ বিনোদন ডেস্ক.কম: মাধুরী দীক্ষিতের ভক্ত নেই, এমন চলচ্চিত্র দর্শক খুঁজে পাওয়া খুবই কষ্টকর। সেই মাধুরীই দীর্ঘদিন ধরে অনিয়মিত বলিউডে। তবে গেল কয়েকমাস আগে তিনি ঘোষণা দিয়েছেন যে, এবার তাকে পুরোদস্তুরভাবে বলিউডে পাওয়া যাবে। আর সেই ধারাবাহিকতায়ই ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে ‘ঘাগড়া’ আইটেম গানটি ব্যাপক আলোচিত হয়েছে। তবে এর চেয়েও বেশি আলোচিত ও প্রশংসিত হয়েছেন যখন আইফা অ্যাওয়ার্ডে ‘ফেভিকল সে’ গানটিতে পারফর্ম করেন।

পুরো বলিউডে তার নাচের প্রশংসা আবারও তুমুল ঝড় সৃষ্টি করে। সম্প্রতি তিনি নতুন ছবি ‘গোলাব গ্যাং’-এ অভিনয় করেছেন। এই ছবির শুটিং নিয়মিতই চলছে। এতে মাধুরীকে দেখা যাবে একেবারেই নতুন রূপে। সামাজিক অপরাধের বিপক্ষে একদল নারীর রুখে দাঁড়ানোর গল্প নিয়ে তৈরি হয়েছে ” গোলাব গ্যাং”। এক লেডি গ্যাংয়ের লিডার তিনি। পুরোপুরি অ্যাকশন ঘরানার ছবি এটি। সৌমিক সেন পরিচালিত ছবিটিতে মাধুরী ছাড়াও আরো অভিনয় করেছেন জুহি চাওলা, মাহি গিল, শিল্পা শুক্লা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top