সকল মেনু

এমপি’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন

image_734_212721এসএস মিঠু ,জয়পুরহাট থেকে : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সাঈদ আলতাফুন্নেছা ডিগ্রি কলেজের সভাপতি মনোয়ন ও অধ্যক্ষ নিয়োগ প্রক্রিয়ায় বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে ওই কলেজের গর্ভনিং বডি’র বর্তমান সভাপতি স্থানীয় সংসদ সদস্য (এমপি) ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন কলেজের গর্ভনিং বডি’র সাবেক সভাপতি শামছুল আলম চৌধূরী।শনিবার সকাল ১১টায় জয়পুরহাট প্রেসক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে শামছুল আলম চৌধূরী নিজ স্বাক্ষরিত তার লিখিত বক্তব্য পাঠ করার পাশাপাশি তিনি বর্তমান সভাপতি জয়পুরহাট-২ আসনের এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফার বিরুদ্ধে তাকে ওই কলেজের গর্ভনিং বডি’র সভাপতির পদ থেকে সুকৌশলে সরিয়ে নিজে সভাপতি মনোনীত হওয়া এবং সেই সাথে সভাপতি হবার পর নিয়ম বর্হিভূত ভাবে ওই কলেজের অধ্যক্ষ,শিক্ষক ও কর্মচারির নিয়োগ প্রদান করে বিপুল অংকের টাকা পকেটস্থ করার অভিযোগ উপস্থাপন করে ওই সংক্রান্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এ সব অভিযোগের সপক্ষে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন নথিপত্রের ফটোকপি সরবরাহ করেন তিনি ।

 

সংবাদ সম্মেলনে ওই কলেজের কয়েকজন শিক্ষক উপস্থিত থাকলেও তারা এ সংবাদ সম্মেলনের আয়োজক ওই কলেজের গর্ভনিং বডি’র সাবেক সভাপতি শামছুল আলম চৌধূরীর পার্শে¦ না বসে তাদের দর্শক-শ্রোতার সারিতে বসে থাকতে দেখা গেছে।যদিও শামছুল আলম চৌধূরী তার আনা ওই কলেজের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে প্রােজনীয় ব্যবস্থা গ্রহনের সপক্ষে তার সাথে ওই কলেজের অধিকাংশ শিক্ষক-কর্মচারি আছেন বলে দাবি করেছেন।

 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ওই কলেজের গর্ভনিং বডি’র বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এমপি এ সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে উপস্থাপন করা সকল অভিযোগ অস্বীকার করে নিয়ম মেনে ও বিধি মোতাবেকই ওই কলেজের সভাপতি’র মনোয়ন ও অধ্যক্ষ নিয়োগ প্রত্রিয়া সম্পন্ন হয়েছে বলে তিনি দাবি করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top