সকল মেনু

সন্ত্রাস বিরোধী দিবস পালনের আহ্বান ওয়ার্কার্স পার্টির

WPB-logo1(1)ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রামঃ ওয়ার্কর্স পাটি’র উদ্যোগে শনিবার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবে সন্ত্রাস বিরোধী দিবস পালিত। শোকের মাস আগষ্ট। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স-পরিবারে হত্যার মধ্য দিয়ে সন্ত্রাসী কর্মকান্ডের সুচনা হয়। এর পর ১৯৯২ সালের ১৭ আগষ্ট হত্যার চেষ্টা করা হয় বাংলাদেশ ওয়ার্কর্স পার্টির নেতা রাশেদ খান মেনন এমপিকে। পরবর্তীতে ২০০৪ সালে ২১ আগষ্ট বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলার মাধ্যমে হত্যার চেষ্টা করা হয়। এর ধারা বাহিকতায় একটি সন্ত্রাসী চক্র দেশে হরতাল, হত্যা, হামলা ও জ্বালাও-পোড়াও এর মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। এ কারনে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জরিত দল ও গোষ্ঠি গুলোকে নিসিদ্ধ করার দাবি জানানো হয় । পাশাপাশি ১৭ আগষ্ট সন্ত্রাস বিরোধী দিস পালনের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

কমরেড রোবেল মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ লাল, পিপি অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব নীলু, আওয়ামীলীগ নেতা ছানালাল বকসী, অলক সরকার, জেলা জাসদেও সভাপতি এমদাদুল হক, গণজাগরণ মঞ্চের সংগঠক জ্যোতি আহমদ, জেলা কমিউনিষ্ট পার্টিও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আনছার, হায়দার আলী প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top