সকল মেনু

মা হচ্ছেন কোয়েল মল্লিক, বিশেষ দিনেই দিলেন সুখবর!

হটনিউজ ডেস্ক:

ব্যক্তিগত জীবন নিয়ে কোনওদিনই খুব একটা খোলামেলা আলোচনা করেননি টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। তবে নিজের জীবনের সবচেয়ে আনন্দের খবরটা সোশ্যাল মিডিয়াতেই শেয়ার করেছেন তিনি। পশ্চিম বঙ্গের এই জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক প্রথম সন্তানের মা হতে চলেছেন। আজ বিশেষ দিনেই স্বামী নিশপালের সঙ্গে একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন এমন সুসংবাদ!

স্বামী ও প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে ভক্তদের উদ্দেশ্যে কোয়েল লিখেছেন, এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে! নতুন জীবনের স্পন্দন এখন আমার ভেতর। উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি। আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে। আশীর্বাদ চাই। এমন সংবাদের পর কোয়েল মল্লিক ও নিশপালকে অভিনন্দন জানাতে শুরু করেন ভক্ত অনুরাগীরা।
উল্লেখ্য, ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কোয়েল। আজ শনিবার তাদের সপ্তম বিবাহবার্ষিকী। এমন শুভ দিনে সুখবরটি জানালেন অভিনেত্রী। ২০১৩ সালে বিয়ের পরেও বহু সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল কোয়েলকে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাতেও নাম লিখিয়েছেন তিনি। সূত্র : দ্য ওয়াল এবং নিউজ এইটটিন বাংলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top