সকল মেনু

চীনে থেকে দেশে ফেরত আনা ৮ জনকে হাসপাতালে ভর্তি


হটনিউজ ডেস্ক:
চীনের উহানে আটকে পড়া ৩১৬ বাংলাদেশিকে নিয়ে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি শনিবার দুপুরে ঢাকায় এসে পৌছেঁছে।

বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং ৭৭৭-৩০০ বিমানটি শনিবার দুপুর ১২টা ৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

চীন থেকে স্থানীয় সময় ৯টা ১০ মিনিটে তাদের নিয়ে বাংলাদেশের উদ্দেশে রওনা দেয় বিমানটি। আগত যাত্রীদের মধ্যে ৮ জনের জ্বর ১০০ ডিগ্রির ওপরে। এজন্য তাদেরকে চিকিৎসার জন্য সরকারি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদের বিমানবন্দরের বিপরীত দিকে আশকোনাস্থ হজ ক্যাম্পে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইন করে রাখা হবে। সে সময় তাদের সঙ্গে পরিবারসহ কেউই দেখা করতে পারবে না বলে জানান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

হজ ক্যাম্পে ১৪ দিন রাখা অবস্থায় যদি কেউ অসুস্থ হয় তাহলে চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালের কোয়ারেন্টাইন ওয়ার্ডে ভর্তি করা হবে।

এদিকে, চীনের উহান শহরে আটকা পড়া শিক্ষার্থী ইমশিয়াত শরীফ প্রধানমন্ত্রীকে ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন- আপনার দ্রুত সিদ্ধান্তের কারণেই আমরা ফিরতে পেরেছি। এ জন্য আবারও আপনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top