সকল মেনু

রাজধানীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, নিহত ২

হটনিউজ ডেস্ক:
রাজধানীর খিলক্ষেত থানাধীন ডুমনিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। গতকাল বুধবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ডুমনি কালিমন্দির আহবপাড়ায় ৩০০ ফিট সড়কে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতদের নাম নাজমুল ও শাহীন ওরফে মোটা শাহীন। পুলিশের দাবি, তারা ছিনতাইকারী দলের সদস্য। ঘটনাস্থল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমানের ভাষ্যমতে, নিহত দুজনই ছিনতাইসহ চারটি খুনের সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। তাদেরকে ধরতে অভিযানে নামে হাতিরঝিল থানা পুলিশ। খিলক্ষেত থানাধীন ৩০০ ফিট সড়ক এলাকায় যাবার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি বর্ষণ করেন তারা। পুলিশও পাল্টা গুলি চালায়। এতে দুজনই গুলিবিদ্ধ হন। তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

মাসুদুর রহমান বলেন, নিহতদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি, খিলক্ষেত থানায় দুটি এবং ভাটারা থানায় একটি মামলা তদন্তাধীন। লাশ দুটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top