সকল মেনু

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী : বিশেষ অতিথি নরেন্দ্র মোদি

হটনিউজ ডেস্ক:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীর বর্ষব্যাপী উদযাপন শুরু হতে চলেছে। আগামী ১৭ মার্চ ঢাকায় এই উদযাপন শুরু হবে। এই উপলক্ষ্যে সেদিন এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

ভারতীয় সরকারি কর্মকর্তাদের বরাতে এ তথ্য জানা গেছে।

ভারতীয় সরকারি কর্মকর্তা জানিয়েছেন, সবদিক ঠিক থাকলে অনুষ্ঠানের একদিন আগেই ঢাকাই পৌঁছে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে প্রধান বক্তা হবেন মোদি। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী তথা বঙ্গবন্ধুর কন্যা শেষ হাসিনাও।

একদিকে যখন সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট এবং এনআরসি নিয়ে চলছে চাপা উত্তেজনা দুই দেশের মধ্যে, সেই সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ যাওয়া নিঃসন্দেহে তাত্‍পর্যপূর্ণ।

শেখ হাসিনার শাসনকালে অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে দেশের পূর্ব সীমান্তে সন্ত্রাসবাদী কার্যকলাপ। কড়া নজরে রয়েছে কট্টরপন্থী সংগঠন জামাত-উল-মুজাহিদ্দিন বাংলাদেশও।

সূত্র : এই সময়

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top