সকল মেনু

বাংলাদেশ সিরিজ হেরে যাওয়ায় অবাক পাকিস্তানের ওয়াসিম আকরাম


হটনিউজ ডেস্ক:

দুই ম্যাচ হেরে বসে আছে। টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ আজ। মানসম্মান বাঁচানোর ম্যাচ। আবার হোয়াইট ওয়াশ এড়ানোরও। খাঁদের কিনারায় দাঁড়িয়ে থাকা মাহমুদুল্লাহ, তামিমরা কি পারবেন লজ্জা এড়িয়ে জয় নিয়ে দেশে ফিরতে? অবশ্য প্রথম দুই ম্যাচের যে পারফরম্যান্স, তাতে জয়ের স্বপ্ন দেখা আসলেই বাড়াবাড়ি। তবুও অনিশ্চয়তার খেলা ক্রিকেট বলেই স্বপ্ন দেখা যায়। তবে স্বপ্ন পূরণের নায়করা কতটা প্রস্তুত লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশকে জয়ের অনাস্বাদিত আনন্দে ভাসাতে, তা সময়ই বলবে।

তবে এক ম্যাচ বাকি থাকতেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ বাংলাদেশ সিরিজ হেরে যাওয়ায় অবাকই হয়েছেন পাকিস্তানের সাবেক পেসার ওয়াসিম আকরাম। দুই দলের মধ্যে অন্তত লড়াইটা দেখতে চেয়েছিলেন তিনি। বাংলাদেশ দলের পারফরমেন্স নিয়ে পাকিস্তানের সাবেক এই লিজেন্ড বলেন, ‘মাঠে বাংলাদেশ দলের মধ্যে কোনো আক্রমণাত্ত্বক ভাব দেখিনি। মাহমুদুল্লাহ একজন অভিজ্ঞ ক্রিকেটার তার অবশ্যই চার নম্বরে ব্যাটিং করা উচিত। এমনকি বোলিংয়েও কোনো পরিকল্পনা দেখিনি।’

বাঁহাতি পেসারদের প্রতি আলাদা টান রয়েছে ওয়াসিম আকরামের। তাই কাটার মাস্টার মুস্তাফিজের দিকে ওয়াসিমের নজরটাও অন্যরকম। মুস্তাফিজের উদ্দেশে তিনি বলেন, ‘মুস্তাফিজকে তার রিস্ট পজিশন বদলাতে হবে। তাকে ব্যাটসম্যানরা বুঝতে পারছে স্বাভাবিকভাবেই। বৈচিত্রই তাই একমাত্র সমাধান। নতুন বোলিং কোচ নিশ্চয়ই এ বিষয়ে তাকে সহায়তা করবে।’
তবে দুঃসময়ে পাকিস্তান সফর করাতে বাংলাদেশ দলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ক্রিকেটারদের সঙ্গে বিসিবিকেও অন্তর থেকে ধন্যবাদ জানিয়েছেন ওয়াসিম আকরাম। সেই সঙ্গে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশের জনগণকেও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top